1000 এর নিচে সেরা ৫টি কিপ্যাড ফোন | Best 5 Keypad Mobile Under 1000BDT

ডিজিটাল এই যুগে যখন স্মার্টফোন প্রায় সবার হাতে হাতে, তখনও একটা বিশাল অংশ গ্রাহক রয়েছেন যারা নির্ভরশীল সহজলভ্য কিপ্যাড ফোনের উপর স্মার্টফোনের পাশাপাশি সেকেন্ডারি ফোন হিসেবে একটি কিপ্যাড ফোন ব্যবহার করতে চান। যদিও স্মার্টফোনের যুগে কিপ্যাড ফোনের চাহিদা কম, কিন্তু সহজে ব্যবহার, দীর্ঘ ব্যাটারি লাইফ এবং সাশ্রয়ী দামের জন্য এগুলি এখনো জনপ্রিয়। যদি আপনি বাংলাদেশে বসবাসকারী এবং সীমিত বাজেটে একটি ভালো কিপ্যাড ফোন কিনতে চান, তাহলে এই তালিকাটি আপনার কাজে লাগবে। এই নিবন্ধে আমরা সবচেয়ে সস্তা ৫টি কিপ্যাড ফোন নিয়ে আলোচনা করব যার দাম ১০০০ টাকার মধ্যে।

Best 5 Keypad Mobile Under 1000BDT

বাংলাদেশে ১০০০ টাকার মধ্যে সবচেয়ে ভালো ৫টি কিপ্যাড ফোন

১. GDL Classic

GDL (Grameen Distribution Ltd) বাংলাদেশের জনপ্রিয় ব্র্যান্ড এগুলোর মধ্যে একটি যারা নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের ফোন তৈরি করে থাকে। GDL Classic তাদের মডেলগুলির মধ্যে একটি। এর দাম মাত্র 1000 টাকা এবং এটি জিডিএল এর সবচাইতে কম দামের ফোন । এই ফোনটিতে রয়েছে 1.77 ইঞ্চি ডিসপ্লে, এবং ১০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটির ভালো দিক হচ্ছে দেখতে স্যামসাং গুরু মিউজিক ২ এর মত , এই ফোনটা তে ব্যবহার করা হয়েছে মিডিয়াটে Mt6261 চিপসেট। ফোনটির খারাপ দিক হচ্ছে কোন ক্যামেরা নেই। ফোনটির অফিসিয়াল দাম দাম যদিও ১০০০ টাকা ধরা হয়েছে, আপনি দেখে শুনে কিনলে আরো কমে কিনতে পারবেন।

২. GDL G101

১০০০ টাকার ফোন গুলোর মধ্যে GDL G101 মডেলটিও অনেক জনপ্রিয় একটি ফোন ফোন। GDL G101 মডেলটি একটি অত্যন্ত সুন্দর এবং সাশ্রয়ী মূল্যের কিপ্যাড ফোন। এর অফিসিয়াল দাম মাত্র ১০০০ টাকা। এর আছে ১.৭৭ ইঞ্চির ডিসপ্লে, VGA ক্যামেরা, অডিও ভিডিও প্লেয়ার এবং ১০০০ এমএএইচ দীর্ঘস্থায়ী ব্যাটারি, ১০০০ নাম্বার সেভ করার সুবিধা, ব্ল্যাক লিস্ট, জিডিএল এর অন্য অন্য ফোনের মতো এটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ৬২৬১ চিপসেট।

৩. Itel it2163

বাংলাদেশের মধ্যে সর্বাধিক জনপ্রিয় কিপ্যাড ফোন আইটেল। আইটেল it2163 ফোনটি itel এর সবচাইতে কম দামের ফোন। এর দাম মাত্র ৯৯৯ টাকা। এতে আছে ১.৭৭ ইঞ্চি স্ক্রিন, এই ফোনটিতে কোন ক্যামেরা নেই, কিন্তু মেমোরি কার্ড সাপোর্টেড, অডিও ভিডিও প্লেয়ার এবং ১০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটির ভালো দিক হচ্ছে অন্যান্য ছোট ফোনের তুলনায় সাউন্ড বেশি, এবং অনেক শক্ত একটি ফোন।

৪. Symphony A30

বাংলাদেশের ব্র্যান্ড হিসেবে প্রথম সবচাইতে ভালো মানের কিপ্যাড ফোন নিয়ে আস সিম্ফোনি, এখনো সিম্ফোনি অনেক জনপ্রিয়। symphony a30 মডেলটি symphony এর সবচাইতে কম দামের এবং সুন্দর কিপ্যাড ফোন। এর অফিসিয়াল দাম রাখা হয়েছে ১০৫০ টাকা, মার্কেট থেকে আপনি এই ফোনটি অনায়াসে ১০০০ টাকা কিনতে পারবেন । এতে আছে ১.৭৭ ইঞ্চির স্ক্রিন, ফোনটিতে কোন ক্যামেরা নেই এবং ১০০০ এমএএইচ ব্যাটারি।

৫. Walton i100

ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড যারা অত্যন্ত সাশ্রয়ী মূল্যের ফোন তৈরি করে থাকে। Walton i100 একটি অনেক সুন্দর কিপ্যাড ফোন যার দাম মাত্র ৯৯৯ টাকা। এতে রয়েছে ১.৭৭ ইঞ্চির কালার স্ক্রিন, অন্যান্য কম দামের ফোন গুলোর মধ্যে এটিতেও কোন ক্যামেরা নেই, তবুও ফোনটিতে এসডি কার্ড সাপোর্ট সহ অডিও ভিডিও সাপোর্টেড এফএম রেডিও এবং ১০০০ এমএএইচ দীর্ঘস্থায়ী ব্যাটারি।

আর সব ফোনগুলোতে থাকছেএক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং অফিসিয়াল চার্জার পাবেন, আপনি হালকা পাতলা ব্যবহারের জন্য এই ফোনগুলোর মধ্যে যেকোনো একটি নিতে পারে।

উপরের মডেলগুলি বাজারের চাহিদা অনুযায়ী এবং দামের সাথে ব্যালান্স রেখে বেছে নেওয়া। বেশিরভাগ কিপ্যাড ফোনের প্রাথমিক মূল্য হয় সামান্য বেশি, কিন্তু প্রোমোশন অথবা ছাড় দেওয়া হলে দাম ১০০০ টাকার মধ্যে চলে আসে। এক্ষেত্রে, আপনার নির্বাচন হওয়া উচিত আপনার চাহিদা এবং বাজেট অনুযায়ী।

উপসংহার: যদি আপনি সীমিত বাজেট নিয়ে একটি নির্ভরযোগ্য কিপ্যাড ফোন খুঁজছেন, তবে এই তালিকায় উল্লেখিত ফোনগুলো বিবেচনা করুন। এগুলো সবই ব্যাটারি লাইফ এবং ফোনের মানের দিক দিয়ে ভালো।সাধ্যমত বাজেটের মধ্যে থেকে আপনার প্রয়োজন মতো একটি ফোন নিয়ে নিন। আপনাদের কোন মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন। এ নিবন্ধটি সম্পূর্ণ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ, আসসালামু আলাইকুম।

Next Post Previous Post